প্যান্টের পকেটে ধুয়ে গেল ২২ কোটি ৯৮ লাখ টাকা প্যান্টের পকেটে ধুয়ে গেল ২২ কোটি ৯৮ লাখ টাকা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

প্যান্টের পকেটে ধুয়ে গেল ২২ কোটি ৯৮ লাখ টাকা

  • রবিবার, ২৩ মে, ২০২১

নিউজ ডেস্ক::টাকা বা জরুরি কাগজ প্যান্টের পকেটে রেখে তা ধুয়ে ফেলেন অনেকে।

এতে ক্ষতির সম্মুখীন হন এসব বেখেয়ালিরা। তাই বলে ২২ কোটি ৯৮ লাখ টাকা! এমন ক্ষতির মুখে পড়েছেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক নারী।

ক্যালিফোর্নিয়ার হুইটিয়ার ডেইলি নিউজ জানিয়েছে, গত বছরের নভেম্বরে লস এঞ্জেলেসের নরওয়াকের একটি দোকানে সুপারলটো প্লাস লটারি টিকিট বিক্রি হয়। সেসময় দোকানটি থেকে লটারির একটি টিকেট কিনেছিলেন ওই নারী। এর ছয় মাস পর গত ১৪ নভেম্বর ওই লটারির ড্র হয়। তাতে ২ কোটি ৬০ লাখ ডলারের (বাংলাদেশি ২২ কোটি ৯৮ লাখ টাকা) প্রথম পুরস্কার ওই নারীর ভাগ্যে জুটে। লটারির টিকিটটি তার ট্রাউজারের পকেটেই ছিল। কিন্তু বেখেয়ালি হয়ে ট্রাউজারটি ধুয়ে ফেলেন তিনি।

গত বৃহস্পতিবার ছিল লটারির পুরস্কার দাবি করার শেষ দিন।

বুধবার ওই নারী নরওয়াকের দোকানে গিয়ে দাবি করেন, তিনিই সেই জ্যাকপট জয়ী। কিন্তু তার লটারির টিকিট ট্রাউজারের সঙ্গে ধুয়ে গেছে।

এ বিষয়ে এসপেরানজা হার্নান্দেজ নামে দোকানের এক কর্মী বলেন, ওই নারীর আশঙ্কা, তিনি ভুলক্রমে টিকিটটি ধুতে দেওয়া কাপড়ের মধ্যে রেখেছিলেন।

এমন ঘটনায় বিপাকে পড়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও জ্যাকপট জয়ী দাবি করা দুই পক্ষই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews