কুলাউড়ায় আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় আরও ৫ জনের করোনা পজিটিভ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

কুলাউড়ায় আরও ৫ জনের করোনা পজিটিভ

  • শনিবার, ১৩ জুন, ২০২০
এইবেলা ডেক্স ::  
কুলাউড়া উপজেলায় নতুন করে আরও ৫ জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। শনিবার (১৩ জুন) বিকেলে তাদের করোনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে জানান কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪০ জনে।
জানা যায়, আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফ ও তাঁর পরিবারের এক সদস্য, কুলাউড়া বাজারের একজন ব্যবসায়ী রয়েছেন। পজিটিভ আক্রান্তদের বাড়ী কুলাউড়া পৌর শহর, কাদিপুর ও সদর ইউনিয়নে অবস্থিত।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নুরুল হক ৫ জনের রিপোর্ট পজেটিভ আসার বিষয়টি নিশ্চিত করে জানান, পজেটিভ সকলের স্যাম্পল গত ৫ জুন গ্রহন করা হয়েছিল। তাদের বাড়ী লকডাউনের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews