মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক

  • বুধবার, ১ নভেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।‌ বুধবার (০১ নভেম্বর) বিকালে জেলা পুলিশের মিডিয়া সেল এতথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, সকাল ১০টার দিকে কুলাউড়া শহরের বিছরাকান্দি এলাকা থেকে সড়কপথ অবরোধের চেষ্টা ও পিকেটিংয়ের অভিযোগে বিএনপির ৩ নেতাকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- কুলাউড়া উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল হক বকুল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তানজিল হাসান খান ও যুবদল নেতা আব্দুল্লাহ আল মাসুদ।

এছাড়া রাজনগর থেকে মো. লিটন মিয়া ও তাহমিদ আহমদ বিএনপি কর্মী এবং মৌলভীবাজার সদর উপজেলা থেকে শ্রমিকদল সদস্য জহির মিয়া ও জেলা প্রজন্মদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহ মামুনকে আটক করে পুলিশ।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, সড়ক অবরোধ করে পিকেটিং করছিলো বিএনপির নেতাকর্মীরা। পরে পুলিশের ধাওয়ায় তারা পালিয়ে গেলেও ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews