আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান

  • শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
ঢাকা :: আস-সুন্নাহ ফাউন্ডেনের পক্ষ থেকে ভ্যান প্রদান করছেন অতিথিরা। ছবি :: এইবেলা

মুহাম্মাদ আবদুল কাহহার, ঢাকা ::

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে অনেক স্বল্প পুঁজির মানুষ নিঃস্ব হয়ে গেছেন। তাদের মধ্য থেকে ৫০ জন ভাসমান ব্যবসায়ী ও দিনমজুরকে আত্মনির্ভরশীল করার লক্ষ্যে ১টি ভ্যান ও নগদ ৫০০০/- টাকা করে পুঁজি বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন। গত ১০ সেপ্টেম্বর বিকাল ৪:০০ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের একটি বিদ্যালয়ে এ ভ্যান গাড়ী বিতরণ করা হয়৷

আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে ভ্যান গ্রহীতাদের প্রশিক্ষণ দিয়েছেন সরোবরের চীফ মার্কেটিং অফিসার শরীফ আবু হায়ত অপু। এ সময়ে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আলোচক শায়খ আবদুল হাই মুহাম্মাদ সাইফুল্লাহ ও বিশিষ্ট টিভি উপস্থাপক শায়খ মুহাম্মাদ মাহমুদুল হাসান প্রমুখ।

ভ্যান গাড়ীর সঠিক ব্যবহার নিশ্চিত করার জন্য ভ্যান গ্রহীতার পক্ষে সংশ্লিষ্ট মহল্লার মসজিদের ইমাম ও একজন দায়িত্বশীল জামিনদার হবেন মর্মে শর্ত আরোপ করা হয়েছে। ১বছর পর্যন্ত কোন আবেদনকারী ভ্যান বিক্রয় বা হস্তান্তর করতে পারবেন না।

এভাবে আরো কিছু লিখিত শর্তে ভ্যান ও নগদ পুঁজি বিতরণ করা হয়েছে। এর আগে আস-সুন্নাহ ফাউন্ডেশন ৪ হাজার করোনাগ্রস্ত পরিবারকে ১ মাসের খাদ্যদ্রব্য ও ১-৫হাজার টাকা পর্যন্ত নগদ অর্থ সহায়তা এবং লকডাউনের সময় বেকার হয়ে যাওয়া ৭০০ উবার রাইডারকে ১০০০ টাকা করে প্রদান করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews