নিটারে আয়োজিত হতে যাচ্ছে বিজয় নিটার গেমিং ফেস্ট নিটারে আয়োজিত হতে যাচ্ছে বিজয় নিটার গেমিং ফেস্ট – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ বকেয়া মজুরি প্রদানের দাবীতে কমলগঞ্জে চা শ্রমিকদের মানববন্ধন নিটারে আয়োজিত হতে যাচ্ছে বিজয় নিটার গেমিং ফেস্ট টেকসই কৃষির অগ্রযাত্রায় কমলগঞ্জে কৃষক সমাবেশ ও গাছের চারা বিতরণ কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে ব্যবসায়ীর আর্থিক অনুদান প্রদান কুলাউড়া রেলওয়ে শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক কাইয়ুম গ্রেফতার কুলাউড়ায় আমাদের কমিটি ছাড়া বাকি সব ভুয়া : বিএনপি সভাপতি শকু জুড়ীতে ছাগল পালন ও শাকসবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা বড়লেখায় মোয়াজ্জিনকে পুড়িয়ে হত্যার চেষ্টা, উশৃঙ্খল যুবককে ধরে পুলিশে সোপর্দ- ৩ দিনের রিমান্ড প্রার্থনা কুলাউড়ার ভাটেরায় ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা

নিটারে আয়োজিত হতে যাচ্ছে বিজয় নিটার গেমিং ফেস্ট

  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
ক্যাম্পাস প্রতিনিধি, নিটার :: সাভারের নয়ারহাটে অবস্থিত ন্যাশনাল ইন্সটিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) এর কম্পিউটার ক্লাব কর্তৃক আয়োজিত হতে যাচ্ছে “বিজয় নিটার গেমিং ফেস্ট-২০২৪”। গেমিং সেক্টরে নিটার  শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভার বিকাশের লক্ষ্যেই নিটার কম্পিউটার ক্লাব এই আয়োজন করতে যাচ্ছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ইতোমধ্যে এই টুর্নামেন্টটি আয়োজনের সকল প্রকার প্রাথমিক প্রস্তুতি শুরু হয়ে গেছে, ক্যাম্পাসের প্রশাসনিক ভবনের সামনে এই ব্যাপারে একটি তথ্য সহায়তা কেন্দ্র ও স্থাপন করা হয়েছে। “বিজয় নিটার গেমিং ফেস্ট-২০২৪” টুর্নামেন্টটিতে ভেলোরেন্ট, পাবজি মোবাইল, ফ্রি-ফায়ার মোবাইল, এনএফএস মোস্ট ওয়ান্টেড ২০০৫, ফিফা ২৩ পিসি, ই-ফুটবল, ক্লাশ রয়েলের মতো আকর্ষণীয় গেইমস গুলো নিয়ে প্রতিযোগিদের মধ্যে প্রতিযোগিতা চলবে।
গত ১৯শে অক্টোবর থেকে টুর্নামেন্টটির রেজিষ্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে, চলবে ২৫শে অক্টোবর পর্যন্ত। পরবর্তীতে আগ্রহী প্রতিযোগিদের নিয়ে ২৭শে অক্টোবর থেকে ৩রা নভেম্বর পর্যন্ত অনলাইনে প্রিলিমিনিারি রাউন্ডের আয়োজন করে  ৫ই নভেম্বর বড় করে গ্র্যান্ড ফাইনাল আয়োজনের ব্যাপারে ভাবছে আয়োজক কমিটি।
বিজয় নিটার গেমিং ফেস্ট-২০২৪ এর স্পন্সর হিসেবে থাকছে  ডুমাটা টেকনোলজি, এলিট-কমার্স; মিডিয়া পার্টনার হিসেবে থাকছে নিটার সাংবাদিক সমিতি ও ফটোগ্রাফি পার্টনার হিসেবে থাকছে নিটার ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাব। এছাড়া আয়োজকদের সাথে কথা বলে জানা যায়, উক্ত গেমিং ফেস্টটিতে বিজয়ীদের জন্য থাকছে ২২হাজার ৫০০ টাকা সমমূল্যের পুরষ্কার সামগ্রী।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews