মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান  করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান  করোনা আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান  করোনা আক্রান্ত

  • বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

এইবেলা, মৌলভীবাজার ::

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সজীব হাসান জানান, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের করোনা উপসর্গ ছিল। বুধবার ০৫ আগস্ট রাতে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেই খবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানার পর উন্নত চিকিৎসার জন্য বুধবার রাত ১২টায় বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার এম্বুল্যান্সে করে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিবার সূত্রে জানা গেছে, তিনি গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জ¦র, সর্দি ও কাশিতে ভুগছিলেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন তৌওহিদ আহমদ জানান, মৌখিকভাবে ল্যাব থেকে নিশ্চিত হয়েছি তিনি করোনা পজিটিভ। ৪ আগষ্ট আজিজুর রহমানের নমুনা সংগ্রহ করা হয়।

উল্লেখ্য, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান সাবেক সংসদ সদস্য ও গণপরিষদের সদস্য ছিলেন। এ বছর তিনি স্বাধীনতা পুরস্করে ভূষিত হয়েছেন। রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছে তাঁর পরিবার।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews